LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ০৫ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত



বি এ রায়হান, গাজীপুরঃ  গাজীপুরের টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় শাহজাহান (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কলেজগেট এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত শাহজাহান ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার সূবর্ণপুর গ্রামের আনছার আলীর ছেলে। তিনি এম জে ফ্যাশন বোর্ডবাজার শাখার জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ জানায়, সকাল সাড়ে ১১টার দিকে কর্মস্থল হতে উবারের (ভাড়ায় চালিত মোটরসাইকেল) মাধ্যমে রাজধানী ঢাকার দিকে যাচ্ছিলেন শাহজাহান। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কলেজগেট বনমালা রোড এলাকায় পৌঁছালে সামনে থাকা প্রাইভেটকার চালক গতিরোধ করে প্রাইভেটকারের দরজা খুললে প্রাইভেটকারের দরজার সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক ও যাত্রী দু’জন দু’দিকে ছিটকে পড়েন। একইসময় পিছন থেকে আসা একটি কাভার্ডভ্যানের চাকা শাহজাহানের বাম পায়ের নিতম্বের উপর দিয়ে চলে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্খাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরণ করলে পথেই তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ভাড়ায় চালিত মোটরসাইকেল নং ঢাকা মেট্রো-ল-৪১-১৬৪৪, কাভার্ডভ্যান নং চট্রমেট্রো শ-১১-৪১৪০ হেফাজতে নিয়েছে পুলিশ। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাসুদ বলেন, আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ ও তার কাছ থেকে উদ্ধার হওয়া প্রায় এক লাখ টাকা স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


1